আসমাউল হুসনা রুফাইদার কৃতিত্ব

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ হাবিব উল্লাহ তুহিনের একমাত্র কন্যা আসমাউল হুসনা রুফাইদা। একের পর এক সাফল্যে এগিয়ে চলা এক কৃতিত্বের নাম মেধাবী রুফাইদা।

সে UK বোর্ড এডেক্সেলের অধীনে IGCSE ও লেভেলে আটটি বিষয়ে A প্লাস পেয়েছে Acccounting, Bangla, Chemistry, English Language-B, Economics, Mathematics-B, Physics, Further pure Mathematics ৮টি বিষিয়েই রুফাইদা ষ্টার মার্ক নিয়ে A প্লাস পেয়েছে।

আসমাউল হুসনা রুফাইদার পিতামহ বিশিষ্ট ভাষা সৈনিক মরহুম মো: নূরুল্লাহ, বাবা মোঃ হাবিব উল্লাহ তুহিন একজন রাজনীতিক ও সমাজ সেবক, ঢাকায় রোটারী ক্লাব অফ আবর্তন ঢাকা সাবেক প্রেসিডেন্ট (২০১৭-১৮)।

বর্তমানে তিনি একটি সফটওয়্যার কোম্পানির প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক। মাতা হোসনে আরা ফাতেমা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে মাষ্টার্স ডিগ্রি সম্পন্ন করেন। তিনিও ওই সফটওয়্যার কোম্পানির একজন পরিচালক।

রুফাইদা তার বাবার মতো আন্তর্জাতিক মানের সামাজিক সংগঠন (শিশুদের) রোটারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট ছিলেন (২০১৭-২০১৮)। এখনোও জড়িত আছেন।রুফাইদা রোটারী ক্লাবের শিশু সংগঠন আর্লিএক্ট ক্লাব ২০১৬-২০১৭ সালে সেক্রেটারি ও ২০১৭-২০১৮ সালে প্রেসিডেন্ট ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!